রাজ্যে নতুন প্যারা ভলেন্টিয়ার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত | WB Govt Para Volunteer Recruitment 2023

আজকের নিবন্ধে আপনারা জানবেন রাজ্যে নতুন প্যারা ভলেন্টিয়ার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত WB Govt Para Volunteer Recruitment 2023 কিভাবে অ্যাপ্লাই করবেন ও কবে থেকে শুরু হবে আরও বিভিন্ন বিষয়ে জানবেন। রাজ্যের বেকার যুবক যুবতীরা অনেকই খুজছেন যে কিভাবে একটি সরকারী চাকুরির ব্য়াবস্থা করা যায়। এই জন্য আপনাদের সুবিধার জন্য আজকে একটি নতুন বিজ্ঞপ্তি (WB Govt Para Volunteer Recruitment 2023) নিয়ে এসেছি। তবে চলুন পুরো বিষয় জেনেনেই।

WB Govt Para Volunteer Recruitment 2023

রাজ্যে নতুন প্যারা ভলেন্টিয়ার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত। WB Govt Para Volunteer Recruitment 2023

বিভিন্ন ব্লকে ব্লকে প্যারা ভলেন্টিয়ার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত। এই পদে নিয়োগের জন্য ফ্রম ফিলাপ করা শুরু হয়ে গিয়েছে। আপনারা যারা এই পোস্টর জন্য আবেদন করতে চান তারা সকলে আবেদন করতে পারেন। তবে এই পোস্টএর জন্য কত সিট ফাকা রয়েছে, কী কী ডকুমেন্ট লাগবে, বয়েস কত লাগবে, কিভাবে নিয়োগ করবে, কী ডিগ্রি লাগবে আরও বিস্তারিত আলোচনা করব।

Para Legal Volunteers পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে OFFICE OF THE DISTRICT LEGAL SERVICES AUTHORITY, NADIA থেকে। এই বিজ্ঞপ্তিটি প্রকাশিত করা হয়েছে 23/08/2023 তারিখে এবং এর NOTIFICATION নম্বর হল: 01(PLV)/2023. এই পদের জন্য 36 টি সিট ফাকা রয়েছে। 

এখানে যেটি মেইন বিষয় সেটি হল আপনাকে নাদিয়া জেলার কৃষ্ণানগর সাবডিভিশনের স্থায়ী বাসিন্দা হতে হবে তবেই আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন। তবে কৃষ্ণানগর সাবডিভিশনের কোন ব্লকে কত সিট ফাকা রয়েছে চলুন জেনেনিই। 

Vacancy Details:-

  • Sub Division- Krishnanagar Sadar,  Block- Kaliganj, Vacancy- 07
  • Sub Division- Krishnanagar Sadar,  Block- Nakashipara, Vacancy- 04
  • Sub Division- Krishnanagar Sadar,  Block- Chapra, Vacancy- 05
  • Sub Division- Krishnanagar Sadar,  Block- Krishnaganj, Vacancy- 07
  • Sub Division- Krishnanagar Sadar,  Block- Krishnanagar-1, Vacancy- 00
  • Sub Division- Krishnanagar Sadar,  Block- Krishnanagar-11, Vacancy- 07
  • Sub Division- Krishnanagar Sadar,  Block- Nabadwip, Vacancy- 06

Eligibility

  1. প্যারা ভলেন্টিয়ার পদে আবেদন করতে গেলে আপনাকে অবশ্যই কৃষ্ণানগর সাবডিভিশনের স্থায়ী বাসিন্দা হতে হবে ও ভারতীয় হতে হবে। 
  2. এই পদে অপল্লই করার জন্য যে বেক্তি আবেদন করবে তার বিরুদ্ধে কোনও প্রকার ক্রিমিনাল কেস যেন না থাকে।
  3. বয়েসের ক্ষেত্রে যে বেক্তি এই পদের জন্য আবেদন করবে সেই বেক্তির বয়েস বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ অনুযায়ী 18 বছরের উপরে হতে হবে নিচে হলে হবেনা।
  4. এখানে অ্যাপ্লাই করার জন্য আপনার শিক্ষা গত যোগ্যতা লাগবে 12 পাস অর্থাৎ আপনাকে টুওয়েল্ভ পাস 10+2 করতে হবে তাহলে আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন।
  5. আপনাদেরকে কম্পিউটারে অভিজ্ঞতা থাকতে হবে ও English ল্যাঙ্গুয়েজে অভিজ্ঞতা থাকলে এই পদের জন্য আগ্রাধিকার পারবেন।
  6. এখানে কোনও প্রকার মাসিক বেতন নেই তবে যেই কয়েকদিন কাজ হবে সেই কয়েকদিন 500 টাকা করে সান্মানিক দেওয়া হবে।
প্যারা ভলেন্টিয়ার পদে আবেদন করার জন্য আপনাকে অফলাইনে আবেদনকরতে হবে এর জন্য কোনও অনলাইন প্রসেস নেই তবে অফফলিনে আবেদন করা যাবে। এই পদে আবেদনের শেষ ডেট 12/ 9/2023 তারিখ পর্যন্ত।

এই পোস্টে আবেদন করতে কোনও প্রকার সমস্যা হলে বা এই পোস্ট সম্পর্কিত কোনও কিছু জানতে হলে কমেন্ট বক্সে কমেন্ট করবেন। এবং আমাদের এই নেটপত্র সাইটের পোস্ট পড়ে ভাল লাগলে আমাদের সাইট টিকে ফলো করতে ভুলবেননা। ধন্যবাদ
Previous Post Next Post